আসুস নিয়ে আসলো নতুন ফ্ল্যাগশিপ ল্যাপটপ “ROG MOTHERSHIP”

আগামীকাল থেকে শুরু হচ্ছে টেক দুনিয়ার সব থেকে বড় ইভেন্ট CES 2019. ম্যানুফ্যাকচারার কোম্পানীগুলো তাদের লেটেস্ট এবং গ্রেটেস্ট প্রোডাক্টগুলো জনসম্মুখে আনবে। তবে এবার CES 2019 এর আগের দিনই সব আকর্ষণ কেড়ে নিয়েছে টেক জায়ান্ট আসুসের “ASUS ROG MOTHERSHIP” ল্যাপটপটি। ১৭.৩ ইঞ্চির ল্যাপটপ কম্পিউটারটি গঠনমূলক ভাবে অনেকটা মাইক্রোসফটের সার্ফেসবুকের মতই। এই কারনে একে গেমারদের জন্য সার্ফেসবুক বলাই চলে। তবে সার্ফেসবুকের মত মিনিমাল ডিজাইন না দিয়ে একে দেয়া হয়েছে ROG সিরিজের সব ল্যাপটপের মত এগ্রেসিভ গেমিং লুক।ল্যাপটপটিতে আছে ইন্টেলের ‘Intel Core i9-8950HK’ প্রসেসর এবং তার সাথে আছে সর্বোচ্চ ৬৪ জিবি পর্যন্ত র‍্যাম অপশন এবং স্টোরেজ এর জন্য আছে ৩টি ৫১২ জিবির ‘nvme raid0’ এসএসডি।

তবে এই ল্যাপটপটির অন্যতম মূল আকর্ষণ হলো এর মধ্যে থাকা এনভিডিয়ার নতুন প্রজন্মের গ্রাফিক্স কার্ড RTX 2080. যদিও আসুস এর সম্পূর্ণ পারফর্মেন্স বা বেঞ্চমার্ক কোন রিভিউয়ারকেই চেক করতে দেয়নি তবে ধারণা করা হচ্ছে, আগামীকালই একে দুনিয়ার সামনে হাজির করা হবে তখনই পাওয়া যাবে এর পারফর্মেন্স নিয়ে বিস্তারিত ধারণা।

CES 2019 এ উন্মুক্ত হওয়া নতুন নতুন প্রোডাক্টের খবর পাবেন আমাদের এটিসি টোটোতে। শেয়ার দিয়ে সবাইকে জানাতে ভুলবেন না নতুন এই  ল্যাপটপের ব্যাপারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *